১৭ মার্চ ২০২১ তারিখে গ্যাস ট্রান্সমিশন কোম্পানী..

//১৭ মার্চ ২০২১ তারিখে গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) কর্তৃক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী” পালন।

১৭ মার্চ ২০২১ তারিখে গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) কর্তৃক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী” পালন।

১৭ মার্চ ২০২১, রোজ বুধবার স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী” যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) কর্তৃক উদযাপন করা হয়। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে প্রধান কার্যালয় এবং কোম্পানির আঞ্চলিক কার্যালয় সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৬:১৫ মিনিট হতে সকাল ৭:১৫ মিনিট পর্যন্ত প্রধান কার্যালয়ে পবিত্র কোর’আন থেকে তেলাওয়াত করা হয়। সকাল ৭.৩৫ মিনিটে মুজিব শতবর্ষের থিম সং‘‘ তুমি বাংলার ধ্রæবতারা, তুমি হ্রদয়ের বাতিঘর”-এর মধ্য দিয়ে ‘‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী” অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। সকাল ৭:৩৫ মিনিট হতে ৮.১০ মিনিট পর্যন্ত জিটিসিএল প্রধান কার্যালয়ে অবস্থিত “বঙ্গবন্ধু কর্নার”-এ মাননীয় সিনিয়র সচিব মহোদয়ের নেতৃত্বে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিপিসি’র চেয়ারম্যান মহোদয়ের নেতৃত্বে বিপিসি’র প্রতিনিধিবৃন্দ, পেট্রোবাংলার চেয়ারম্যান মহোদয়ের নেতৃত্বে পেট্রোবাংলার প্রতিনিধিবৃন্দ, বাংলাদেশ ভূতাত্তি¡ক জরিপ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নেতৃত্বে জিএসবি’র প্রতিনিধিবৃন্দ, বিষ্ফোরক অধিদপ্তর, খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো, পেট্রোবাংলার আওতাধীন ঢাকাস্থ কোম্পানিসমূহ (বাপেক্স, আরপিজিসিএল, টিজিটিডিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক মহোদয়গণের নেতৃত্বে স্ব-স্ব প্রতিনিধিবৃন্দ এবং বিপিসি’র আওতাধীন বিভিন্ন কোম্পানির প্রতিনিধিবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৮:১৫ মিনিটে সম্মানিত অতিথিবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী” উদযাপন উপলক্ষে স্থাপিত স্মারক (Commemorative) বোর্ডে স্বাক্ষর প্রদান করেন। দিবসটি উপলক্ষে যোহরের নামাজের পর ঢাকা এবং ঢাকার বাহিরে অবস্থিত কোম্পানির সকল স্থাপনায় বিদ্যমান মসজিদ/উপসনালয়ে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

2021-03-18T12:01:32+06:00 March 18th, 2021|